September 22, 2024, 11:25 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শাজাহানপুরে র‍্যাবের হাতে মাদক ব্যাবসায়ী আটক 

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে র‍্যাবের অভিযানে ১৪৯ বোতল ফেন্সিডিল, মোবাইল ফোন এবং নগদ টাকাসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আটককৃত মাদক ব্যাবসায়ী মোঃ হারুন (৪৫) ঠাকুরগাঁও জেলার জগন্নাথপুর বাঙ্গালীপাড়া গ্রামের মৃত মন্টু মিয়ার ছেলে।

সোমবার ভোর ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার বি-ব্লকস্থ রুপালী ব্যাংক লিমিটেড, বগুড়া সেনানিবাস শাখা এর বিপরীত পাশে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশি অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

বগুড়া র‍্যাব-১২ সহকারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন এক প্রেস ব্রিফিংয়ে জানান, “র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট হতে ছেড়ে আসা ঢাকাগামী বাসে যাত্রীবেশে ১ জন ব্যক্তি ফেন্সিডিল হেফাজতে রেখে বহন করছে। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ ক্যাম্পের একটি অভিযানিক দল (২১ ফেব্রুয়ারি) ভোর ৪ ঘটিকায় শাজাহানপুর থানাধীন বি-ব্লকস্থ রুপালী ব্যাংক লিমিটেড, বগুড়া সেনানিবাস শাখা এর বিপরীত পাশে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ব্যাপক তল্লাশী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ হারুন (৪৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।”

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com